আবারও বিএনপি দল পুলিশকে প্রতিপক্ষ বানাচ্ছে ; ওবায়দুল কাদের

বিশেষ প্রতিনিধিঃ-ইমরান হোসেন ইমন ;- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন বিএনপি দল আবার নতুন করে মিথ্যা কথা বলে পুলিশকে প্রতিপক্ষ বানাচ্ছে।গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি দল সংগঠন তৈরী করতে পারেনা বিধায় মিথ্যা অপপ্রচার করছে। পুলিশ উপর নিষেধাজ্ঞা আসতে পারে মর্মে মির্জা ফখরুল যে হুঁশিয়ারি দিয়েছেন, এ থেকে প্রমাণ হয় তারাই তথাকথিত নিষেধাজ্ঞা ষড়যন্ত্রের হোতা।

এর আগে র‌্যাবের কিছু কর্মকর্তার বিরুদ্ধে আরোপিত নিষেধাজ্ঞার জন্য বিএনপি লবিস্ট নিয়োগ করেছিল। তারা এখন পুলিশ বাহিনীকেও হুমকি-ধামকি দিচ্ছে। বিএনপি দল আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করবে, পুলিশের ওপর হামলা করবে, আর পুলিশ কি বসে বসে দেখবে? দেশের মানুষের ও জানমালের নিরাপত্তা রক্ষায় পুলিশ কি দায়িত্ব পালন করবে না?

ওবায়দুল কাদের বলেন, বিএনপি দল হত্যা, ষড়যন্ত্র আর সন্ত্রাসের রাজনীতির প্রতিফল ভোগ করছে। তারা এখনও অতীত থেকে কোন শিক্ষা গ্রহণ করেনি। অতীতের ভুলের মাশুল দিচ্ছে। এখনও যদি গণতন্ত্রের পথে ফিরে না আসে তাহলে ভোটের মাধ্যমে দেশের মানুষ তার জবাব দেবে।

তিনি আরো বলেন, তত্ত্বাবধায়ক সরকারের যে দাবি ফখরুল সাহেব করেছেন সেটাতো মীমাংসিত একটি বিষয়। দেশের সর্বোচ্চ আদালতের রায়ে তত্ত্বাবধায়ক সরকার এখন জাদুঘরে। যে বিষয়টি মীমাংসিত হয়ে গেছে তা নিয়ে নতুন করে আলাপ-আলোচনার কোনও দরকার নেই।

সঠিক সময়ে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, বারবার মামা বাড়ির আবদার নিয়ে হাজির হন ফখরুল সাহেব। সরকার কেন পদত্যাগ করবে? আওয়ামী লীগ সবসময় জনরায়ের প্রতি শ্রদ্ধাশীল।

তিনি বলেন, দেশের মানুষ পাঁচ বছরের জন্য দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছে আওয়ামী লীগকে। মেয়াদ শেষে যথাসময়ে সংবিধান মোতাবেক নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের কোনও সুযোগ নেই।

সেতুমন্ত্রী বলেন, দায়িত্বজ্ঞানহীন ভাষন ত্যাগ করে এবং গণতান্ত্রিক নিয়ম নীতি অনুসরণ করে রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করতে বিএনপি নেতাদের প্রতি আহ্বান জানান তিনি।

Next Post

এবার এসএসসি পরিক্ষা চলাকালীন কেন্দ্র পরিদর্শনে যাচ্ছেনা শিক্ষামন্ত্রী

Thu Sep 15 , 2022
বিশেষ প্রতিনিধিঃ- ইমরান হোসেন ইমন ;- শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবার এসএসসি বা সমমান পরীক্ষা কেন্দ্র পরিদর্শন যেতে পারছেনা তিনি। আজ রাতের ফ্লাইটে ঢাকা ছেড়ে আমেরিকা উদ্দেশ্যে রওয়ানা দিবেন। সবসময় নিয়ম অনুযায়ী রাজধানীর ঢাকার যে কোন একটি এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলতেন শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি। কিন্তু […]

You May Like