দ্বিতীয় দিনেও রাজপথে নর্দান মেডিকেলের শিক্ষার্থীরা

নিউজ ডেস্ক (২ মার্চ, ২০২১), ঢাকা : মাইগ্রেশনের দাবিতে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করছে নর্দান মেডিকেল কলেজের শিক্ষার্থীরা।

ঘণ্টাব্যাপী চলা এ কর্মসূচিতে শিক্ষার্থীরা তাদের বিভিন্ন দাবি তুলে ধরেন।

সোমবার (২ মার্চ) বেলা ১১টার দিকে নর্দান প্রাইভেট মেডিকেল কলেজের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে শিক্ষার্থীরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে প্রেসক্লাব অভিমুখে যাত্রা করে।

এ সময় শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, ২০১৩ সালের পর থেকে কলেজটির বিএমডিসির কোনো অনুমোদন নেই। এ ছাড়াও হাসপাতাল না থাকা এবং অপর্যাপ্ত শিক্ষকের কারণে তাদের শিক্ষা কার্যক্রম ব্যাহত হচ্ছে।

রোববার (১ মার্চ) কলেজ প্রাঙ্গণে তারা শান্তিপূর্ণ আন্দোলন করছিল। এ সময় অধ্যক্ষের সমর্থকরা তাদের ওপর অতর্কিত হামলা চালালে বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হন।

Next Post

‘উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ মর্যাদা নিয়ে চলবে’:প্রধানমন্ত্রী

Tue Mar 2 , 2021
নিউজ ডেস্ক (২ মার্চ, ২০২১), ঢাকা : উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ বিশ্বে মর্যাদা নিয়ে চলবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় অর্থনৈতিক পরিষদ-এনইসি’র সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতার স্বপ্ন পূরণের লক্ষে অভ্যন্তরীণ সম্পদে দেশকে গড়ে তোলা হচ্ছে। মঙ্গলবার (২ মার্চ) সকালে রাজধানীর শেরে বাংলা নগরের […]

You May Like