অভিনেতা ডিপজলের অস্ত্রোপচার

বিনোদন প্রতিবেদক, ঢাকা (১৫ সেপ্টেম্বর, ২০২০) : অসুস্থ অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের অস্ত্রোপচার করা হয়েছে। রাজধানীর একটি হাসপাতালে মঙ্গলবার সকালে তার এ অস্ত্রোপচার সম্পন্ন হয়।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও অভিনেতা জায়েদ খান জানান, ডিপজলের পেটে টিউমার ধরা পড়ে। চিকিৎসকদের পরামর্শে আজ সকালে জরুরিভিত্তিতে তার অস্ত্রোপচার করা হয়েছে।

সোমবার অসুস্থ হয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন ডিপজল।

এর আগে, ২০১৭ সালে হৃদরোগের সমস্যার কারণে সিঙ্গাপুরের এক হাসপাতালে চিকিৎসা করান ডিপজল।

ডিপজল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে দুইবার সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হন। সংস্থাটির সভাপতি মিশা সওদাগর বিদেশে থাকায় বর্তমানে তিনি ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

ডিপজল ১৯৯৩ সালে ‘টাকার পাহাড়’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় ক্যারিয়ার শুরু করেন। তিনি তার আইকনিক খলচরিত্রের জন্য পরিচিতি পেয়ে থাকলেও বেশ কিছু চলচ্চিত্রে তিনি নায়ক হিসেবেও অভিনয় করেছেন।

অভিনয় জীবনের পাশাপাশি ডিপজল একজন ব্যবসায়ী, প্রযোজক ও রাজনীতিবিদ।

Next Post

সোয়া ১৩ কোটি টাকার ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

Tue Sep 15 , 2020
নিজস্ব প্রতিবেদক, (১৫ সেপ্টেম্বর, ২০২০) : চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া ও জেলার আনোয়ারা উপজেলায় অভিযান চালিয়ে দুই লাখ ৬৫ হাজার ১৩০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসব ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ১৩ কোটি ২৫ লাখ ৬৫ হাজার টাকা বলে জানিয়েছেন র‌্যাব।  

You May Like