করোনায় মারা গেলেন কুষ্টিয়ার দৌলতপুর থানার ওসি

কুষ্টিয়া প্রতিনিধি, (২৭ আগস্ট, ২০২০) : টানা প্রায় দু’সপ্তাহ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে প্রাণঘাতী করোনাভাইরাসের কাছে হেরে গেলেন কুষ্টিয়ার দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আরিফুর রহমান (৪৫)।

গতকাল বুধবার রাত পৌনে ১০টার দিকে ঢাকার রাজবাগ পুলিশ লাইন হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান তিনি।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান ওসি আরিফুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ সূত্র জানায়, কুষ্টিয়ার দৌলতপুর থানার ওসি হিসেবে কর্মরত থাকা অবস্থায় গত ১০ আগস্ট আরিফুর করোনায় আক্রান্ত হন। পরে শ্বাসকষ্ট শুরু হলে গত ১৫ আগস্ট অ্যাম্বুলেন্স যোগে তাকে ঢাকার রাজবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর থেকেই মৃত্যুর আগ পর্যন্ত তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

আরিফুর রহমান ২০১৯ সালের ৩১ আগস্ট কুষ্টিয়ার দৌলতপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। এর আগে তিনি রেলওয়ে থানা সান্তাহারের অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন।

ওসি আরিফুর রহমানের বাড়ি খুলনার রূপসা উপজেলার সামন্তসেনা গ্রামে। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং এক বছর বয়সী কন্যা সন্তানের জনক ছিলেন।

Next Post

২৩ ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়া রুটে লঞ্চ চলাচল স্বাভাবিক

Thu Aug 27 , 2020
রাজবাড়ী প্রতিনিধি, (২৭ আগস্ট, ২০২০) : দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ২৩ ঘণ্টা পর লঞ্চ চলাচল স্বাভাবিক হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ওই রুটে লঞ্চ চলাচল স্বাভাবিক করে কর্তৃপক্ষ। তীব্র বাতাসের কারণে পদ্মা নদীর উত্তাল ঢেউ আর বৈরি আবহাওয়ার কারণে গতকাল বুধবার সকাল ৯টা থেকে এ নৌপথে লঞ্চ পারাপার বন্ধ রাখে কর্তৃপক্ষ। […]

You May Like