সাবেক এমপি আশরাফ আর নেই

নিজস্ব প্রতিবেদক, নিউজ গ্লোবাল বিডি, ঢাকা (১৮ জুলাই, ২০২০) : বিএনপির সাবেক যুগ্ম মহাসচিব, খুলনা-৩ আসনের সংসদ সদস্য ও হুইপ মো. আশরাফ হোসেন (৮০) আর নেই (ইন্না লিল্লাহি…রাজিউন)।

গতকাল শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

দীর্ঘদিন ধরে ক্যানসার ও হার্টের সমস্যায় ভুগছিলেন সাবেক এই এমপি। তিনি দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, ২৫ দিন আগে মো. আশরাফকে ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি ক্যানসার ও হার্টের সমস্যায় ভুগছিলেন। তবে সম্প্রতি তার হার্টের সমস্যা বেশি হচ্ছিল। শুক্রবার রাতে অবস্থার অবনতি হলে রাত ৩টার দিকে তিনি মারা যান।

আজ শনিবার বাদ জোহর রাজধানীর নিকুঞ্জ-২ জামে মসজিদে আশরাফ হোসেনের জানাজা অনুষ্ঠিত হবে।

আশরাফ হোসেন বিএনপির মনোনয়ন নিয়ে খুলনা-৩ আসন থেকে চারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি যুগ্ম মহাসচিবও ছিলেন। এ ছাড়া শ্রমিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত থাকায় ছিলেন খুলনা জুট ওয়ার্কার্স ইনস্টিটিউটের সভাপতিও ছিলেন তিনি।

১/১১-র সময় সংস্কারপন্থী গ্রুপে যোগ দেওয়ার অভিযোগ ওঠে আশরাফের বিরুদ্ধে। এরপর থেকে বিএনপির সঙ্গে কোনো সম্পৃক্ততা ছিল না তার।

Next Post

পঞ্চগড়ে গরুর হাট জমে উঠেনি, দাম নিয়ে দুশ্চিন্তায় খামারিরা

Sat Jul 18 , 2020
জেলা প্রতিনিধি (পঞ্চগড়), নিউজ গ্লোবাল বিডি, ঢাকা (১৮ জুলাই, ২০২০) : পঞ্চগড়ে করোনা পরিস্থিতি, গরুর ল্যাম্পি স্কিন রোগ, বন্যাসহ নানা প্রতিবন্ধকতা সত্ত্বেও হাটবাজারগুলোতে কোরবানির প্রচুর গরু উঠছে। আগে ঢাকা, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকার গরু ব্যবসায়ীরা এসে গরু কিনে নিয়ে যেত। কিন্তু এবার বাইরে থেকে ব্যবসায়ীরা এখনও আসেনি। ফলে হাটবাজারগুলোতে ক্রেতা […]

You May Like