রায়হান স্কুল এন্ড কলেজ এর ২০২১-২২ শিক্ষাবর্ষের নবীন বরণ অনুষ্ঠান

বিশেষ প্রতিনিধিঃ ইমরান হোসেন ইমন:-

১৮ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
১১ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
লালবাগ থানাধীন আজিমপুর, ঢাকার প্রাণকেন্দ্রে অবস্থিত রায়হান স্কুল এন্ড কলেজ এর আজ ২০২১-২২ শিক্ষাবর্ষের নবীন বরণ অনুষ্ঠান বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন হল, নিউ বেইলি রোড, ঢাকায় অনুষ্ঠিত হল।
ডাবল ডেকার BRTC বাস মেয়র হানিফ মোহাম্মদ জামে মসজিদ রোড পর্যন্ত যাতায়াতের মাধ্যমে প্রায় ৫০০ শিক্ষার্থী, অভিভাবক, অভ্যাগত অতিথির উপস্থিতিতে co-curricular এই activities অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি স্পন্সর ও সার্বিক সহযোগিতায় ছিল HREHF, প্রত্যাশা (A Quality Education), রায়হান ফিটনেস (The Best GYM in Bangladesh), ধরিত্রী প্রপার্টিজ লিঃ এবং প্রাণপ্রিয় শিক্ষার্থীবৃন্দ ও সম্মানিত অভিভাবক শ্রদ্ধীয় শিক্ষকমণ্ডলী, শিক্ষা প্রশাসকবৃন্দ। অনুষ্ঠানটিতে প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল জনাব রহিমা আফরোজ মিলি তাঁর স্বাগত ভাষণে বলেন, “স্বাপ্নিক এই প্রতিষ্ঠানের অগ্রযাত্রা যেন অগ্রগামী থাকে, সোনার বাংলা গড়ার শপথে দৃপ্ত পায়ে প্রজন্ম থেকে প্রজন্ম বিনির্মাণে আগুয়ান হয়।
“হে নবীন করো হানি দ্বারে
নবযুগ ডাকিছে তোমারে”
অনুষ্ঠানটি তিন পর্বে বিভক্ত হয়ে অনুষ্ঠিত হয়। পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ দিয়ে শুরু এই অনুষ্ঠানটিতে জাতীয় সংগীত, শপথ পাঠ, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হয়। Motivational Speech দেন জনাব মোঃ শামীম চৌধুরী, ডিরেক্টর ট্রেনার, ধরিত্রী গ্রুপ।

Next Post

৩০০ আসনেই নির্বাচন করার জন্য প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি

Fri Aug 12 , 2022
বিশেষ প্রতিনিধিঃ ইমরান হোসেন ইমন ;- গতকাল মঙ্গলবার বিকালে মধ্যবাড্ডার একটি চাইনিজ রেস্টুরেন্টে বাড্ডা থানার আমন্ত্রণে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ বলেছেন, যেভাবে জ্বালানি তেলের মূল্য বাড়ানো হয়েছে তা নজিরবিহীন। একবারে জ্বালানি তেলের এত মূল্যবৃদ্ধি ইতিহাসে নেই। এর আগে এদেশে পাকিস্তান ও বিএনপি লুটপাট করেছে, এখন লুটপাট করছে কিছু […]

You May Like