ক্রিকেটকে বিদায় জানালেন পাঠান

ক্রীড়া ডেস্ক (২৭ ফেব্রুয়ারি, ২০২১), ঢাকা : সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ভারতীয় অলরাউন্ডার ইউসুফ পাঠান। গতকাল শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে টুইট করে নিজেই অবসরের কথা জানিয়েছেন।

টুইটারে তিনি লেখেন, ‘আমি আমার পরিবার, বন্ধু-বান্ধব, সমর্থক, দল, কোচসহ প্রত্যেককে ধন্যবাদ জানাচ্ছি, তাদের লাগাতার ভালবাসা আর সমর্থনের জন্য। প্রথম যেদিন ভারতীয় দলের জার্সি গায়ে পরেছিলাম, দিনটার কথা স্পষ্ট মনে আছে।

আমি শুধু জাতীয় দলের জার্সিই গায়ে চাপাইনি, বরং আমার পরিবার, কোচ, বন্ধু, গোটা দেশ ও সেইসঙ্গে নিজের প্রত্যাশাকে কাঁধে তুলে নিয়েছিলাম। তবে, আজকের দিনটা একটু আলাদা। আজ কোনো বিশ্বকাপ বা আইপিএলের ফাইনাল নেই। তা সত্ত্বেও এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন।

আজ সেই সময় এসেছে, যখন জীবনের এই ইনিংসটায় দাঁড়ি পড়ে যাচ্ছে। আমি সব ধরনের ক্রিকেট থেকে অবসরের কথা ঘোষণা করছি।

Next Post

বিশ্বে করোনায় মৃত্যু ছাড়িয়েছে ২৫ লাখ ২৯ হাজার

Sat Feb 27 , 2021
আন্তর্জাতিক ডেস্ক (২৭ ফেব্রুয়ারি, ২০২১), ঢাকা : করোনাভাইরাসের (কোভিড-১৯) কয়েকটি টিকা আবিস্কার হয়েছে। বিশ্বের অনেক দেশে ইতোমধ্যে তা প্রয়োগও শুরু হয়েছে। তবুও স্বস্তিতে নেই বিশ্ববাসী। এরই মধ্যে করোনায় বিশ্বে আক্রান্তের সংখ্যা পৌঁছেছে পৌনে ১২ কোটি এবং মৃতের সংখ্যা ছাড়িয়েছে ২৫ লাখ ২৯ হাজার। ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০টা […]

You May Like