মেসির জোড়া গোলে বার্সার জয়

ক্রীড়া ডেস্ক (২৫ ফেব্রুয়ারি, ২০২১), ঢাকা : লা লিগায় লিওনেল মেসির জোড়া গোলে এলচেকে ৩-০ তে হারিয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। মেসির জোড়া গোলের পাশাপাশি একটি গোল করেছেন জর্দি আলবা। এই জয়ে পয়েন্ট তালিকার তিনে উঠে এসেছে দলটি।

প্রথমার্ধে কাতালানরা সুযোগ তৈরি করতে পারেনি বললেই চলে। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতে তারা ব্রেক থ্রু আনে। মেসির উদ্দেশ্যে মার্তিন ব্র্যাথওয়েট চমৎকার ব্যাকহিল করেন এবং আর্জেন্টাইন ফরোয়ার্ড বাকি কাজটা সারেন।

পেদ্রির কাছ থেকে বল পেয়ে ৬৯তম মিনিটে গুরুত্বপূর্ণ দ্বিতীয় গোলে অবদান রাখেন ফ্রেঙ্কি ডি ইয়ং। এই ডাচ তরুণ মাঝমাঠ থেকে বল নিয়ে পাস দেন মেসিকে এবং আর্জেন্টাইন ফরোয়ার্ড ড্রিবলিং করে দারুণ শটে লিগ মৌসুমের ১৮তম গোল করেন।

ব্র্যাথওয়েটের আরেকটি অ্যাসিস্টে লেফট ব্যাক জোর্দি আলবা করেন বার্সার তৃতীয় গোল। তাতে কাতালানরা সেভিয়াকে টপকে তৃতীয় স্থানে উঠে আসে। ২৪ ম্যাচে তাদের অর্জন ৫০ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে ৫ পয়েন্টে এগিয়ে আটলেটিকো। বার্সার চেয়ে ২ পয়েন্ট বেশি পেয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ (৫২)।

Next Post

আজ গ্যাস থাকবে না যেসব এলাকায়

Thu Feb 25 , 2021
নিউজ ডেস্ক (২৫ ফেব্রুয়ারি, ২০২১), ঢাকা : গ্যাস পাইপলাইন সংস্কার কাজের জন্য রাজধানীর বেশ কিছু এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে আজ। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল নয়টা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত এসব এলাকায় চুলা জ্বলবে না। গ্যাস বিতরণকারী সংস্থা তিতাস গ্যাস কর্তৃপক্ষ থেকে এমন তথ্য জানানো হয়েছে। তিতাস গ্যাস জানায়, বৃহস্পতিবার […]

You May Like