পরীক্ষা শেষে জেলায় পৌঁছানো হবে ভ্যাকসিন

নিউজ ডেস্ক (২৫ জানুয়ারি, ২০২১), ঢাকা : বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হাসান পাপন বলেছেন, প্রতিটি টিকার স্যাম্পল আমরা ওষুধ প্রশাসনের ল্যাবরেটরিতে পাঠাবো টেস্ট করতে। তারা ছাড়পত্র দিলে ৪-৫ দিনের মধ্যে আমরা এই ভ্যাকসিনগুলো দেশের সব জেলায় পৌঁছে দিতে পারবো।

আজ সোমবার সকালে বিমানবন্দরের ৮ নম্বর গেটে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

পাপন বলেন, মুম্বাই থেকে এই ভ্যাকসিন ঢাকায় এসেছে। বিমানবন্দর থেকে এগুলো বেক্সিমকোর গুদামে যাবে। সরকারকে দেওয়ার আগ পর্যন্ত প্রতিটি ভ্যাকসিন চেক করে দেখা হবে। কোথাও কোনও ত্রুটি, ড্যামেজ বা শর্টেজসহ কোনও রকমের সমস্যা থাকে তবে সেগুলো বেক্সিমকো ফার্মা নিয়ে যাবে। সেগুলোর দায় বেক্সিমকোর। সরকারকে আমরা নিখুঁদ ভ্যাকসিন দেবো।

এছাড়া তিনি আরও বলেন, এখন থেকে প্রতিমাসে ৫০ লাখ ডোজ টিকা বেক্সিমকোর মাধ্যমে বাংলাদেশে আসবে। এই টিকা পরিবহনের জন্য আমরা বিশেষ কার্ভার্ড ভ্যান কিনেছি। যা আমাদের কাছে আগে ছিল না। আজ ৯টি ভ্যান ভ্যাকসিন বহন করছে। মার্চে আরও ভ্যান আসবে।

Next Post

সবার আগে ভ্যাকসিন নিতে চান তথ্যমন্ত্রী

Mon Jan 25 , 2021
নিউজ ডেস্ক (২৫ জানুয়ারি, ২০২১), ঢাকা : দেশের জনগণকে বিভ্রান্ত করতেই বিএনপি নেতারা করোনা টিকা নিয়ে অপপ্রচার চালাচ্ছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তারা সরকারের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে সবক্ষেত্রেই বিরোধিতা করছে বলেও অভিযোগ করেন তিনি। আজ সোমবার সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সাথে […]

You May Like