আশুলিয়ায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী আটক

নিউজ ডেস্ক (১৮ নভেম্বর, ২০২০) : সাভারের আশুলিয়ায় শিমলা (১৮) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৮ নভেম্বর) দুপুরে আশুলিয়ার গাজীরচট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ সময় অভিযুক্তকে আটক করা হয়েছে।

নিহত শিমলা (১৮) পাবনা জেলার কাশিনাথপুরের  শিমুলের মেয়ে। তিনি স্বামী রিয়াজের সাথে গাজিরচট এলাকার ফকিরবাড়ি মসজিদ সংলগ্ন নুর ফকিরের বাড়িতে ভাড়া থাকতেন।

আটক রিয়াজ (২৩) শেরপুরের ঝিনাইগাতি থানার বেলাল হোসেনের ছেলে। তারা কয়েকদিন আগে বিয়ে করেন।তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।

নিহতের মা মৌসুমী জানান, তারা দুইজনই রাতে ঘুমাতে যান। পরে মোবাইলে কথা বলাকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। সকালে উঠে দরজা খোলা দেখে এগিয়ে গেলে দেখা যায রিয়াজ কক্ষে নাই। পরে রুমের ভেতরে গিয়ে দেখেন তার মেয়ের নিথর দেহ পড়ে আছে। স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের মায়ের অভিযোগ তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক সামিউল জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। একই সাথে অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Next Post

সাকিবের নিরাপত্তায় ‘গানম্যান’

Wed Nov 18 , 2020
ক্রীড়া ডেস্ক (১৮ নভেম্বর, ২০২০) : সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব আল হাসানকে হত্যার হুমকিকে গুরুত্বের সঙ্গে দেখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিষয়টি বিসিবির পক্ষ থেকে আইনশৃঙ্খলা বাহিনীকে জানানো হয়। এরপরই সাকিবের নিরাপত্তায় দ্রুত একজন গানম্যান নিয়োগ দিয়েছে বিসিবি। আজ বুধবার মিরপুরে অনুশীলনে এলে তার সঙ্গে গানম্যানকে দেখা যায়। এর আগে […]

You May Like