পেকুয়ায় অস্ত্রসহ গ্রেপ্তার ৩

নিউজ ডেস্ক (১১ নভেম্বর, ২০২০) : কক্সবাজারের পেকুয়ায় একটি দেশীয় তৈরি একটি এলজিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা। এ সময় নগদ ১০ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার রাত ১১টার দিকে পেকুয়া চৌমুহনী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- পেকুয়া উপজেলার পশ্চিম ছিরাদিয়া এলাকার মাস্টার আবুল কাসেমের ছেলে কায়সার উদ্দিন (৪৭), শেখের কিল্লা এলাকার জয়নাল আবেদীনের ছেলে আবদুর রহমান (২৫) ও পূর্ব বিলহাজ চুড়া এলাকার আক্তার আহমদের ছেলে মো. দিদারুল ইসলাম (৩৫)।

বুধবার বেলা সাড়ে কক্সবাজার জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

মো. শফিকুল ইসলাম জানান, গোপন সংবাদে পুলিশ জানতে পারে যে কক্সবাজারের পেকুয়া উপজেলা চৌমুহনী এলাকায় অস্ত্র বেচাকেনা হবে। এ খবরে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে উপরোক্ত ব্যক্তিদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্র বেচা-কেনার কথা স্বীকার করেছেন। তাদের কক্সবাজার আদালতে সোপর্দ করা হয়েছে।

Next Post

এইচএসসির ফল প্রকাশের চূড়ান্ত তারিখ নির্ধারণ

Wed Nov 11 , 2020
নিউজ ডেস্ক (১১ নভেম্বর, ২০২০) : এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশের চূড়ান্ত তারিখ নির্ধারণ হয়েছে। আগামী ২৫ ডিসেম্বরের মধ্যে এ পরীক্ষার ফল প্রকাশ করা হবে বলে জানিয়েছেন আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির সভাপতি ও গ্রেড মূল্যায়ন কমিটির সদস্য সচিব অধ্যাপক মু. জিয়াউল হক। মঙ্গলবার (২০ নভেম্বর) বিষয়টি নিয়ে শিক্ষা মন্ত্রণালয়ে […]

You May Like