সুস্থ আছেন রিজভী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা (১৫ অক্টোবর, ২০২০) : বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের এনজিগ্রাম (হার্ট পরীক্ষা) সফলভাবে সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে ল্যাব এইড বিশেষজ্ঞ ডা. সোহরাবুজ্জামানের নেতৃত্বে এনজিওগ্রাম করা হয়।

এ সময় বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) নেতা বিশেষজ্ঞ চিকিৎসক ডা. মনোয়ারুল কাদির বিটু ও ডা. রফিকুল ইসলাম তাদের সঙ্গে ছিলেন। বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘হার্টে একটি ব্লক ধরা পরলেও সেটি ইনজেকশনের মাধ্যমে অপসারণ করা হয়েছে। চার সপ্তাহ পর আবারো পরীক্ষা করতে হবে। এমনিতে সার্বিকভাবে সুস্থ আছেন রুহুল কবির রিজভী।

এদিকে রুহুল কবির রিজভী আহমেদের পরিবার তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

গত মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক কর্মসূচি শেষে হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন রিজভী আহমেদ।

পরে তাকে রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

Next Post

‘সম্প্রচার আইন চূড়ান্তের পর টিভির বেতন কাঠামো নির্ধারণ’

Thu Oct 15 , 2020
নিউজ ডেস্ক, ঢাকা (১৫ অক্টোবর, ২০২০) : সম্প্রচার আইন চূড়ান্ত হওয়ার পর টেলিভিশনের বেতন কাঠামো নির্ধারণ করা হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। আজ বৃহস্পতিবার সচিবালয়ে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম-‘বিএসআরএফ’ এর সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, দেশে কয়েক হাজার অনলাইন পোর্টাল আছে, চলতি বছরের মধ্যেই এগুলো নিবন্ধনের […]

You May Like