টিকেট নিয়ে প্রতারণা থেকে সতর্ক থাকুন

নিজস্ব প্রতিবেদক,ঢাকা (০৭অক্টোবর ২০২০):  বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সৌদি আরবে গমনকারী পুরাতন টিকিটধারী সম্মানিত যাত্রীদের ধারাবাহিকভাবে কোনরকম চার্জ ছাড়াই টিকেট রি-ইস্যু করে আসন বরাদ্দ করছে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকেট তাদের নিজস্ব টিকেট সেন্টার ছাড়া অন্য কোথাও রি-ইস্যু করার কোন সুযোগ নেই।
বুধবার (৭ অক্টোবর) বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা তানভীর আহমেদ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।
সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে যে, কিছু অসাধু এজেন্সি ও ব্যক্তি সৌদি আরবে যাওয়ার টিকেট অর্থের বিনিময়ে পুনরায় ইস্যু করিয়ে দিবে মর্মে সামাজিক যোগাযোগ মাধ্যম, বিভিন্ন প্লাটফর্মে মিথ্যা ও প্রতারণামূলক প্রচারকার্য পরিচালনা করছে। এ ধরনের কর্মকাণ্ড শাস্তিযোগ্য অপরাধ। এই ধরনের কর্মকাণ্ডে জড়িত না হওয়ার জন্য সকলকে অনুরোধ করা যাচ্ছে।
যারা এ ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সৌদি আরবগামী সম্মানিত যাত্রীদের এ ধরনের প্রতারণা থেকে সতর্ক থাকার অনুরোধ জানানো হল।

Next Post

ট্রাম্পের উপদেষ্টা স্টিফেন মিলার করোনায় আক্রান্ত

Wed Oct 7 , 2020
আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা (৭ অক্টোবর, ২০২০) : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সিনিয়র উপদেষ্টা স্টিফেন মিলার কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন বলে হোয়াইট হাউসের কর্মকর্তারা জানিয়েছেন। প্রশাসনের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, এর আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পসহ এক ডজনেরও বেশি অন্যান্য সেনা এবং উপদেষ্টারা করোনাভাইরাসে শনাক্ত হওয়ার […]

You May Like